ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

লেগুনা-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
লেগুনা-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ 

ঝালকাঠি: ঝালকাঠিতে লেগুনা-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্বপন খান (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন।  

শনিবার (১৯ মার্চ) দুপুরে নবগ্রাম-গাভারামচন্দ্রপুর সড়কের উপচড়া প্রাইমারি স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

তিনি পেশায় একজন অটোরিকশাচালক। দুর্ঘটনাকবলিত অটোরিকশায় তিনি যাত্রী ছিলেন। নিহত স্বপন খান সদর উপজেলার দোগলচিড়া গ্রামের আলো খানের ছেলে।

এ ঘটনার পরপরই এলাকাবাসী সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবরোধকারীদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেন।

পুলিশ জানায়, নবগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাহী অটোরিকশা উপচড়া প্রাইমারি স্কুলের সামনে এলে বিপরীতগামী একটি যাত্রীবাহী ম্যাজিক গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু অটোরিকশার যাত্রী স্বপন খানের। দুর্ঘটনায় অটোরিকশার চালকসহ আরো পাঁচ যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে স্থানীয়রা ক্লিনিকে চিকিৎসা দেয়। নিহত স্বপনের মরদেহ সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের দোগলচিড়া গ্রামের বাড়িতে নিয়ে যায় স্বজনরা।  

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বাংলানিউজকে বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির মরদেহ স্বজনরা বাড়িতে নিয়ে গেছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।