ঢাকা, বুধবার, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ জুন ২০২৪, ২৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে ৮ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২২
সৈয়দপুরে ৮ প্রতিষ্ঠানকে জরিমানা

নীলফামারী: নোংরা পরিবেশে খাদ্য তৈরিসহ বিভিন্ন অপরাধে নীলফামারীর সৈয়দপুরের আটটি প্রতিষ্ঠানের সাড়ে ১৭ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  

মঙ্গলবার (৫ এপ্রিল) দুপুরের দিকে জেলা শহরে অভিযান চালিয়ে এ জরিমানা করেন সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান।

অভিযানকালে উপজেলা ও পৌর স্যানেটারি পরিদর্শক আলতাফ হোসেন ও সৈয়দপুর থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।  

জানা গেছে, নোংরা পরিবেশে খাবার তৈরি ও বিক্রিসহ কাগজপত্র না থাকার দায়ে ঢাকা বিরিয়ানি হাউজের মালিককে পাঁচ হাজার, ইফতার সামগ্রীতে কাগজের পেপার দিয়ে ঢাকনা দেওয়ায় আজিম উদ্দিন সুইটমিটের মালিককে ২ হাজার, মূল্য তালিকা টাঙানো না থাকায় মোল্লা অয়েল মিলের মালিককে ২ হাজার, মাসুদ মোল্লা অয়েলের মালিককে ২ হাজার টাকা, এমজি বাবু অয়েলের মালিককে ৫০০ টাকা, আলতাফ চাল ব্যবসায়ীকে ২ হাজার, আজাদ চালঘরের মালিককে ২ হাজার, কলিম চালের দোকানিকে ২ হাজারসহ মোট ১৭ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান জরিমারা তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, রমজানে খাদ্যের দোকান, হোটেল, রেস্তোরাঁ, নিত্যপণ্যের দোকানে অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।