ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালকিনিতে অস্ত্র ও গুলিসহ আটক ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২২
কালকিনিতে অস্ত্র ও গুলিসহ আটক ৬

মাদারীপুর: মাদারীপুর জেলার কালকিনিতে রিভলবার, পাইপগান, পিস্তল ও গুলিসহ ছয়জনকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) ভোর ৪টার দিকে কালকিনি উপজেলার ভূরঘাটা বাজার সংলগ্ন লাল ব্রিজের কাছ থেকে তাদের চারজনকে  আটক করা হয়।

বাকি দু’জনকে আটক করা হয় ঢাকার কামরাঙ্গীরচর থেকে।

এসময় তাদের কাছ থেকে পাঁচটি দেশীয় রিভলবার, একটি দেশীয় পাইপগান, একটি দেশি পিস্তল, একটি মাগজিন, দুই রাউন্ড পিস্তলের গুলি, দুই রাউন্ড পাইপগানের কার্তুজ, চারটি মোবাইল, পাঁচটি সিমকার্ড এবং নগদ ৮,১৪৪ টাকা উদ্ধার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮ এর একটি দল।  

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুপুরে র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

র‌্যাব জানিয়েছে, গত ১০ এপ্রিল কালকিনির বাঁশগাড়ি ইউনিয়নের মধ্যেরচর এলাকায় পুলিশ ওয়ারেন্টভুক্ত আসামি ধরতে গেলে এলাকার কিছু চিহ্নিত সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা করেন। ওই সময় এক পুলিশ সদস্যকে কুপিয়ে জখম করা হয়। এ ঘটনায় মাদারীপুর জেলার কালকিনি থানায় একটি মামলা দায়ের করা হয়।

পরে গত ১৩ এপ্রিল র‌্যাব-৮, মাদারীপুরের একটি বিশেষ আভিযানিক দল ঢাকার কামরাঙ্গীরচর এলাকায় অভিযান চালিয়ে মামলার এজাহার নামীয় দুই আসামিকে আটক করে। পরে তাদের দেওয়া তথ্য মোতাবেক বৃহস্পতিবার ভোরে একই মামলার আরও চার আসামিকে আটক করা হয়।  

তাদের নামে মাদক, বিস্ফোরক, ফোজদারি ও সরকারি কাজে বাধা প্রদান সংক্রান্ত একাধিক মামলা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।