ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পটুয়াখালীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
পটুয়াখালীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

পটুয়াখালী: পটুয়াখালী শহরতলীর দূর্গাপূর এলাকায় ইউসুফ মৃধা নামে এক ওষুধ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১৫ এপ্রিল) দিনগত রাত পৌনে ১২টার দিকে দূর্গাপূর এলাকার মুগডাল ক্ষেত থেকে তার নিথর দেহ উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা যায়-রাত গভীর হলেও বাড়ি না ফেরা এবং মোবাইল ফোন বন্ধ থাকায় পরিবারের সদস্যরা তাকে খুঁজতে বের হয়ে হন। পরে তারা দূর্গাপূর এলাকার মুগডাল ক্ষেত থেকে তার নিথর দেহ দেখতে পান।  

শনিবার (১৬ এপ্রিল) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান।

তিনি বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ ও কর্মকর্তারা হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় দিকনির্দেশনা দিয়েছেন। সিআইডি ঘটনাস্থল থেকে নিহতের ভাঙ্গা চশমা, টর্চলাইটসহ বিভিন্ন আলামত সংগ্রহ করছে।

এছাড়াও সদর থানার ওসি পুলিশের একটি দল নিয়ে ঘটনাস্থলে অবস্থান ছাড়াও ডিবি পুলিশসহ পুলিশের কয়েকটি দল হত্যাকারীদের ধরতে অভিযানে নেমেছে। তবে হত্যাকারীদের শনাক্ত করা না গেলেও বাড়ির জমি নিয়ে বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান জানান, নিহত ইউসুফ মৃধা নতুন বাড়ি নির্মাণ শুরু করলে কিছু অংশীদারদের সঙ্গে বিরোধ দেখা দেয়। এ ঘটনায় বিরোধীয় জমি মাপার কাজ শেষ হয়েছে, আজ শনিবার রায় দেওয়ার কথা ছিল।  

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।