ঢাকা, সোমবার, ১৫ আশ্বিন ১৪৩১, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

শ্রীমঙ্গলে চা নিলাম কেন্দ্রে হঠাৎ আগুন

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
শ্রীমঙ্গলে চা নিলাম কেন্দ্রে হঠাৎ আগুন

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চা নিলাম কেন্দ্রে আগুনে চারটি এসি, কম্পিউটার, আসবাবপত্রসহ আরও কিছু মালামাল পুড়ে গেছে। দ্বিতীয় তলায় এ সময় চা নিলাম সংক্রান্ত একটি সভা চলছিল।

হঠাৎ ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে যায় পুরো ভবন। তখন আতঙ্কে লোকজন ভবন থেকে দৌড়ে নিচে নেমে আসেন।

সোমবার (১৮ এপ্রিল) দুপুরে জাতীয় চা নিলাম কেন্দ্র ও টি প্লান্টার্স অ্যান্ড ট্রেডার্স কর্পোরেশন অব বাংলাদেশের অফিসে এসির সুইচে শর্ট সার্কিটের ঘটনায় আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

টি প্লান্টার্স অ্যান্ড ট্রেডার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জহর তরফদার জানান, এপ্রিল মাসের ২৭ তারিখে বছরের প্রথম চা নিলামের জন্য কর্মপরিকল্পনা করতে তারা সভায় বসে ছিলেন। এ সময় হঠাৎ করে এসিতে আগুন ধরে যায়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এমন ঘটনা ঘটেছে।

আগুনে চারটি এসি ও কম্পিউটার পুঁড়ে গেছে। এছাড়াও আসবাবপত্রসহ ঘর কালো হয়ে গেছে বলেও জানান তিনি।

শ্রীমঙ্গল ফায়ার স্টেশনের সহকারী স্টেশন ম্যানেজার আব্দুল কাদির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পৌঁছে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুরে সূত্রপাত ঘটেছে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ১৮ এপ্রিল, ২০২২
বিবিবি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।