ঢাকা, সোমবার, ১৫ আশ্বিন ১৪৩১, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মানিকছড়িতে জিপ উল্টে ২ ছাত্রের মৃত্যু 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
মানিকছড়িতে জিপ উল্টে ২ ছাত্রের মৃত্যু 

খাগড়াছড়ি: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় আনারসবোঝাই জিপ উল্টে ২ ছাত্র নিহত হয়েছে।  

সোমবার (১৮ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, হাতিমুড়া এলাকার হ্যাংল্লা মগের ছেলে উগ্যজাই মগ (১২) ও ডেপুয়া পাড়ার মৃত চাউথোই মারমার ছেলে রাজু মারমা (১৫)।  

এ দুর্ঘটনায় ফরিকনালা এলাকার মৃত থোয়াইচাই মারমার ছেলে রাসাই মারমা (৩৫) গুরুতর আহত হয়েছে। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত উগ্যজাই মগ হাতিমুড়া জুনিয়র হাই স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র এবং রাজু মারমা উপজেলা সদরের কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, এখন আনারসের চলতি মৌসুমে শ্রমিক সংকট দেখা দিয়েছে হাতিমুড়া এলাকার আনারসের বাগানগুলোতে। তাই এলাকার স্কুলে পড়ুয়া অসংখ্য শিক্ষার্থী আনারস বাগানে কাজ করে বাড়তি আয়ের সুযোগ কাজে লাগাচ্ছে। তাদেরই দুইজন উজাই মগ ও রাজু মারমা।

আনারসবোঝাই করে যখন জিপগাড়িটি টিলা উঠছিল ঠিক তখন তারা গাড়ির পেছন হেঁটে হেঁটে আসছিল। টিলার মাঝপথে নিয়ন্ত্রণ হারালে গাড়ি পেছনে ছুটলে গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। গুরুতর আহত রাসাইকে উন্নয়ত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজমুল হাসান জানান, আনারসবোঝাই জিপগাড়ি নিচে পড়ে দুই স্কুলছাত্র ঘটনাস্থলেই নিহত  হয়েছে। এ ঘটনা আরেকজন গুরুতর আহত হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের পরবর্তী আইনি কার্যক্রম চলমান রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।