ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিলেটে ট্রাকচাপায় নারী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
সিলেটে ট্রাকচাপায় নারী নিহত

সিলেট: সিলেটে ট্রাকচাপায় নুরজাহান বেগম বেবী (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন। শুক্রবার (২২ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১২টার দিকে নগরের আম্বরখানা পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে।

নুরজাহান সিলেট সদর উপজেলার গোয়াইপাড়া মল্লিকা-৪৯/৭ বাসার মৃত ফারুক মিয়ার স্ত্রী।  

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্ল্যাহ তাহের শনিবার (২৩ এপ্রিল) সোয়া ১টার দিকে এতথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার দিনগত রাত সাড়ে ১২টার আম্বরখানা পয়েন্ট সংলগ্ন জামে মসজিদের সামনে দিয়ে হেঁটে যাচ্ছিলেন ওই নারী। এ সময় একটি ট্রাক পেছন থেকে তাকে সজোরে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়।

সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ মাঈনুল জাকির জানান, ঘটনার পর ট্রাকসহ চালক সারজাহান মিয়াকে (২৮) আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের মেয়ে রোজিয়া আক্তার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলায় সারজাহান মিয়াকে গ্রেফতার দেখিয়ে শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।