ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

সলঙ্গায় হত্যা মামলার প্রধান আসামি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
সলঙ্গায় হত্যা মামলার প্রধান আসামি আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সলঙ্গায় মসজিদের ইমামের বেতন তোলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত হওয়ার ঘটনায় মামলার প্রধান আসামি আকতার হোসেনকে আটক করেছে র‍্যাব-১২।

রোববার (২৪ এপ্রিল) ভোরে রায়গঞ্জ উপজেলার ধলজান গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আকতার হোসেন একই উপজেলার চক মনোহরপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে।  

এদিকে একই মামলায় আরও দুইজনকে গ্রেফতার করেছে সলঙ্গা থানা পুলিশ। তারা হলেন, চক মনোহরপুর গ্রামের ইউসুফ আলী ও ওমর ফারুক শিশির।

দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব-১২ এর মিডিয়া অফিসার মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে জানান, চক মনোহরপুর জামে মসজিদের ইমামের বেতন ওঠানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত খোরশেদ আলম (৫৫) বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে শনিবার থানায় মামলা দায়ের করা হয়। পাশাপাশি র‍্যাব-১২ বরাবর লিখিত অভিযোগ করা হয়। এরই ধারাবাহিকতায় আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে ধলজান এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি আকতার হোসেনকে আটক করা হয়।  

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বাংলানিউজকে জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের স্ত্রী মঞ্জুয়ারা বাদী হয়ে ১১ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। ওইদিন দুপুরে ইউসুফ আলী নামে একজনকে গ্রেফতার করা হয় এবং শনিবার গভীর রাতে অভিযান চালিয়ে ওমর ফারুক শিশিরকে গ্রেফতার করা হয়েছে। এ মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।