ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘শেখ হাসিনা দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেছেন’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
‘শেখ হাসিনা দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেছেন’

শেরপুর: প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেছেন মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক কৃষিমন্ত্রী ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী বলেন, দেশের মানুষের অধিকার ফিরিয়ে দিয়েছেন শেখ হাসিনা। নিরাপত্তাও দিয়েছেন।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে শেরপুরের নকলায় উপজেলা পরিষদ হলরুমে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর এবং ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার সামগ্রী বিতরণকালে ওইসব কথা বলেন।

বেগম মতিয়া চৌধুরী বলেন, তৃতীয় পর্যায়ে অসহায়দের জমিসহ ঘর দেওয়া হচ্ছে। শেখ হাসিনার লক্ষ্য দেশে কোনো ভূমিহীন ও গৃহহীন থাকবে না। আগে মানুষ জানতেই পারতো না কখন ভিজিএফ-ভিজিডি, নগদ টাকা সহায়তা এলো। পাওয়া তো অনেক দূরের কথা। এখন দেশে সে অবস্থা নেই। তাই আজ 

তিনি বলেন, ভিজিএফ, ভিজিডি, নগদ টাকা সহায়তা যাই বলেন সবই জনগণের ট্যাক্সের টাকা থেকে সংগ্রহ করা। তাই এগুলো আমি প্রকাশ্য দিবালোকে বিতরণ করতে পছন্দ করি। পেছন থেকে কেউ যেন আঙুল তুলতে না পারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এমনটি চান।

অনুষ্ঠানে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সহকারী কমিশনার (ভূমি) কাউছার আহাম্মেদ, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।