ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে অন্তঃসত্ত্বাকে ধর্ষণের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, মে ১৪, ২০২২
ফরিদপুরে অন্তঃসত্ত্বাকে ধর্ষণের অভিযোগ

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারীতে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে এক অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ ও গর্ভপাতের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বোয়ালমারী থানায় মামলা করেছেন।

এদিকে শনিবার (১৪ মে) দুপুরে ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য ফরিদপুরের বিএসএমএমসি হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নুরুল আলম সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার (১৩ মে) রাতে ভিকটিমের মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। শনিবার ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য ফরিদপুর পাঠানো হয়েছে এবং তাকে ফরিদপুরের ৭নং আমলি আদালতে হাজির করা হবে। মামলার আসামি সোবান শেখকে গ্রেফতারে জোর চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত ৮ মে রাত সাড়ে ৮টার দিকে একই গ্রামের সোবান শেখ নামে এক ব্যক্তি পূর্ব পরিচয়ের সুবাদে বাড়িতে এসে ওই গৃহবধূ ও তার স্বামীকে এনার্জি ড্রিংক জাতীয় কিছু খাইয়ে অচেতন করেন। এরপর স্বামীর পাশে  থাকা ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ওই নারী বাঁধা দিতে থাকলে সোবান শেখ তাকে গালিগালাজ করেন ও ভয়ভীতি দেখান। এদিকে, ঘটনার পর অতিরিক্ত রক্তক্ষরণ হতে থাকলে ওই গৃহবধূকে হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, ১৪ মে, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।