ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রের মৃত্যু, সড়ক অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, জুন ১০, ২০২২
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রের মৃত্যু, সড়ক অবরোধ

পঞ্চগড়: পঞ্চগড়ের বোদা উপজেলায় কাজী ফার্মসের মুরগীর খাদ্যবাহী ট্রাকের ধাক্কায় মনিরুল ইসলাম (১৪) নামে এক স্কুলছাত্র নিহত হয়। এছাড়া সৌরভ ইসলাম (১৫) নামে আরও এক কিশোর আহত হয়।

শুক্রবার (১০ জুন) বিকেলে পঞ্চগড়-ঢাকা মহাসড়কের ভাসাইনগর কাজী ফামর্স ফিড মিল গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ সময় প্রতিবাদ ও ট্রাক চালককে গ্রেফতারের দাবিতে বিকাল সাড়ে ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মহাসড়ক অবরোধ করেন উত্তেজিত জনতা। এতে রাস্তার দুই পাশে যানযটের সৃষ্টি হয়।

নিহত মনিরুল ইসলাম উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের ভীমপুকুর গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে এবং পাথরাজ উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মনিরুল ও সৌরভ মোটরসাইকেলে করে উপজেলার বোদা বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথে ভাসাইনগর কাজী ফামর্স ফিড মিল গেটের সামনে পৌছলে পঞ্চগড় থেকে আসা ট্রাকটির চালক কোনো সিগনাল ছাড়াই ফিড মিলের ভিতরে প্রবেশ করানোর সময় তাদের ধাক্কা দেন। এতে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মনিরুলের মৃত্যু হয়। এছাড়া অপরজনকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান স্থানীয়রা।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী দুর্ঘটনার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, জুন ১০, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।