ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে পিটুনিতে পল্লী বিদ্যুৎ কর্মী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, জুন ১১, ২০২২
অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে পিটুনিতে পল্লী বিদ্যুৎ কর্মী নিহত

বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে গ্রামবাসীর পিটুনিতে আব্দুল হান্নান (৩৮) নামে পল্লী বিদ্যুতের এক কর্মী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন এজিএমসহ আরো ৫ জন।

শুক্রবার (১০ জুন) দিনগত রাত ২টার দিকে উপজেলার ভায়েরপুকুর বন্দরে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল হান্নান বগুড়া শাজাহানপুর উপজেলার খোট্টাপাড়া ইউনিয়নের জালশুকা গ্রামের মোজাম্মেল হকের ছেলে। তিনি শিবগঞ্জ উপজেলার পিরব পল্লী বিদ্যুৎ উপকেন্দ্রে অফিস সহায়ক পদে কর্মরত ছিলেন।

জানা যায়, পিরব পল্লী বিদ্যুৎ উপকেন্দ্রের সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) রকিবুজ্জামানের নেতৃত্বে ৫ জন কর্মী শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে শিবগঞ্জ উপজেলার ভায়েরপুকুর বন্দরে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে যান। সেখানে তারা রেজাউল নামের একজনের বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করার সময় গ্রামবাসী তাদের ঘেরাও করে। এক পর্যায় গ্রামবাসী তাদের পিটুনি দিলে অফিস সহায়ক আব্দুল হান্নান ঘটনাস্থলেই মারা যান।  

খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। উত্তেজিত জনগণকে শান্ত করে আহত অবস্থায় এজিএম রকিবুজ্জামান, লাইনম্যান পিন্টু প্রাং, বিকাশ চন্দ্র, ফারুক হোসাইন আজিজুল হককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেন।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস জানান, নিহত আব্দুল হান্নানের মরদেহ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ জনকে আটক করা হয়েছে। পল্লী বিদ্যুতের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, জুন ১০, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।