ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সবুজবাগে ফ্যানের সঙ্গে ঝুলছিল গৃহবধূর নিষ্প্রাণ দেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, জুন ২০, ২০২২
সবুজবাগে ফ্যানের সঙ্গে ঝুলছিল গৃহবধূর নিষ্প্রাণ দেহ ফাইল ছবি

ঢাকা: রাজধানীর সবুজবাগের দক্ষিণগাঁও এলাকার একটি বাসা থেকে মুন্নি বেগম (৩২) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২০ জুন) দুপুরে সবুজবাগ থানার পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়।

গৃহবধূ মুন্নি বেগমের বাড়ি সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খগেনঘাট গ্রামে। বাবার নাম বহুত আলী প্রামাণিক। দুই ছেলে, এক মেয়ে ও দুধ ব্যবসায়ী স্বামী আকাশের সঙ্গে দক্ষিণগাঁওয়ের পাঠানবাড়ি এলাকার রাশেদ পাঠানের বাড়িতে ভাড়া থাকতেন।

মরদেহের সুরতহাল প্রতিবেদনে সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আজমিন নাহার কিরণ উল্লেখ করেন, সোমবার সকাল সাড়ে ৭টা থেকে ১০টার মধ্যে যে কোনো সময় রুমের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলে গলায় ফাঁস দিয়েছেন। খবর পেয়ে বেলা সোয়া একটার দিকে বাসার দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

এদিকে, তার বড় ভাই আব্দুল মালেক জানান, ১৪ বছর আগে আকাশের সঙ্গে মুন্নির বিয়ে হয়। এরপর থেকে তারা ওই এলাকাতে থাকতো। বিভিন্ন সময়ে স্বামী-স্ত্রীর মধ্যে সাংসারিক বিষয় নিয়ে সামান্য ঝগড়াঝাঁটি হতো। তবে আজ কোন কারণে সে গলায় ফাঁস দিয়েছে তা জানেন না।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, ২০ জুন, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।