ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, জুন ২৩, ২০২২
দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

দিনাজপুর: দিনাজপুরের সদর ও নবাবগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুইজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে দিনাজপুর সদর উপজেলার জামতলি বাজার ও নববাগঞ্জ উপজেলার ৬ নম্বর ভাদুরিয়া ইউনিয়নের শাল্টি মুরাদপুর গ্রামের জঙ্গলপাড়া এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটে।

 

দুর্ঘটনায় নিহতরা হলেন- নবাবগঞ্জ উপজেলার ৬ নম্বর ভাদুরিয়া ইউনিয়নের শাল্টি মুরাদপুর গ্রামের জঙ্গলপাড়া এলাকার ফরিদুল ইসলামের ছেলে ফাহিম ইসলাম (৬) ও বিরল উপজেলার ১ নম্বর আজিমপুর ইউনিয়নের সুন্দইল গ্রামের সুকুমার রায়ের ছেলে জীবন রায় (৪০)।  

পুলিশ জানায়, ফাহিম ইসলাম দুপুরে বাড়ির পাশে খেলছিল। এসময় আম নেওয়ার জন্য একটি পিকআপ ভ্যান এলে পিকআপের পেছন থেকে ওঠার চেষ্টা করে সে। আম বোঝাই করার জন্য পিকআপটি নির্দিষ্ট স্থানে দাঁড়ানোর জন্য পেছালে ফাহিমের হাত ফসকে পিছনে পড়ে গেলে পিকআপের চাকায় পিষ্ট হয় ফাহিম। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।  

অপরদিকে একই সময়ে দিনাজপুর শহর থেকে ৩ জন যাত্রী নিয়ে সদর উপজেলার নশিপুর জামতলী বাজারে যাত্রী নামিয়ে শহরে ফিরছিলেন অটোরিকশা চালক জীবন রায়। এসময় পিছন দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান অটোরিকশাটিকে ধাক্কা দিলে সামনে ছিটকে গেলে বিপরীত দিক থেকে আসা একটি মিনিবাসের সঙ্গে আবারো ধাক্কা লাগে অটোরিকশাটির। এতে অটোরিকশা চালক রাস্তায় পড়ে গেলে পিছনে থাকা সেই পিকআপের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে তিনি মারা যান।  

দিনাজপুর দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএনএম মাসুদ জানান, দুর্ঘটনা কবলিত পিকআপ ও ইজিবাইক পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দশমাইল হাইওয়ে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, জুন ২৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।