ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় হত্যা মামলার দুই আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, জুন ২৬, ২০২২
ফতুল্লায় হত্যা মামলার দুই আসামি গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় কিশোর গ্যাংয়ের হাতে নিহত সাকিব (১৪) হত্যার ঘটনার সঙ্গে জড়িত দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৬ জুন) নিহত সাকিবের মা নাসিমা বেগম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলায় পাঁচ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও চার থেকে পাঁচ জনকে আসামি করা হয়েছে।

শনিবার (২৫ জুন) রাতে ফতুল্লার রেলস্টেশন প্ল্যাটফর্ম মসজিদের পেছনের গলিতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

মামলার আসামিরা হলো- ফয়সাল (১৮), পারভেজ (২২), আতিকুল (১৭), ইসলাম মোল্লা (১৮) ও সোলেয়মানসহ (১৮) অজ্ঞাতনামা আরও চার থেকে পাঁচ জন।

গ্রেফতার দুজন হলেন- ফতুল্লা মডেল থানার রেলস্টেশন এলাকার জনুর ভাড়াটিয়া হবিকুলের ছেলে আতিকুল (১৭) ও দাপা ইদ্রাকপুরের হবুর বাড়ির সেকান্দার মোল্লার ছেলে ইসলাম মোল্লা (১৮)।

নিহত সাকিব ফতুল্লার দাপা রেলস্টেশন সংলগ্ন আজাদ মিয়ার বাড়ির গলির ওহাবের বাড়ির ভাড়াটিয়া রুবেল (সুমন) মিয়ার ছেলে।

মামলায় উল্লেখ করা হয়, নিহত সাকিব ও তার ভাই স্থানীয় একটি সিলভার কারখানায় চাকরি করতো। ২৫ জুন সাকিব কাজে না গিয়ে বাসায় ছিল। রাত ৯টার দিকে সাকিব বাসার সামনে চায়ের দোকানে চা খেতে গেলে আতিকুলসহ আরও দু-একজনের সঙ্গে তাদের সিনিয়র ও জুনিয়র নিয়ে প্রথমে কথা কাটাকাটি হয় এবং পরে হাতাহাতি হয়। এর জেরে রাত সাড়ে ১০টার দিকে অভিযুক্ত আসামিসহ অজ্ঞাতনামা আরও চার থেকে পাঁচ জন দেশীয় অস্ত্রো নিয়ে রেলস্টেশন মসজিদের পার্শ্বে ইউসুফ মিয়ার বাড়ির সামনে রাস্তার ওপর পূর্ব পরিকল্পিতভাবে সাকিব ও তার বন্ধু খোকনকে এলোপাতাড়ি মারধর করতে থাকে। এক পর্যায়ে সাকিবকে ছুরিকাঘাত করা হয়। এ সময় তার চিৎকার শুনে বাদী ও তার বড় ছেলে রাকিব (১৯) ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় সাকিবকে উদ্ধার করে খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা সাকিবকে মৃত ঘোষণা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন কবির বাংলানিউজকে বলেন, নিহত সাকিবের মা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। মামলার এজাহারভুক্ত দুই আসামিকে শনিবার (২৫ জুন) দিনগত রাত সাড়ে ৩টার দিকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। হত্যাকাণ্ডে জড়িত অপর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, জুন ২৬, ২০২২
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।