ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

জাতীয়

না.গঞ্জে মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
না.গঞ্জে মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় এক মাদ্রাসাছাত্রী (৯) গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।  
 
রোববার (৩ জুলাই) এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে দুই জনের নাম উল্লেখ করে আড়াইহাজার থানায় মামলা দায়ের করেছেন।



অভিযুক্ত দুজন হলেন- আড়াইহাজার উপজেলার চনপাড়ার রফিকুল ইসলামের ছেলে আল মাহি (২২) ও একই এলাকার আব্দুর রশিদের ছেলে মো. আসলাম (১৮)।  

মামলায় ওই ছাত্রীর মা উল্লেখ করেন, তার মেয়ে স্থানীয় একটি মাদ্রাসার ২য় শ্রেণির ছাত্রী। সে রফিকুলের বাড়িতে প্রাইভেট পড়তো। তার সঙ্গে প্রাইভেট পড়তেন আসলাম ও আল মাহি। তারা দুজন বিভিন্ন সময় প্রাইভেট পড়তে আসা ছাত্রীদের উত্ত্যক্ত করতেন। গত ২৯ জুন রাত ৮টায় প্রাইভেট পড়া শেষে  আসলাম ও আল মাহি মিলে ওই ছাত্রীকে গণধর্ষণ করেন। পরে এ বিষয়ে কাউকে না জানাতে ওই ছাত্রীকে কোরআন শরীফ ছুঁয়ে শপথ করানো হয় এবং বিভিন্ন ভয়ভীতি দেখানো হয়।

মামলায় আরও বলা হয়, শপথ করানোর কারণে বাসায় ফিরে আমার মেয়ে গণধর্ষণের বিষয়ে আমাদের কিছু জানায়নি। গত কয়েকদিন ধরে সে অসুস্থ থাকায় তাকে চিকিৎসকের কাছে নেওয়ার পর জানতে পারি তাকে ধর্ষণ করা হয়েছে। পরে তাকে জিজ্ঞাসা করলে ধর্ষণের বিষয়টি সে আমাদের জানায়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বাংলানিউজকে বলেন, ওই ছাত্রীর মা বাদী হয়ে দুজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ওই ছাত্রীকে চিকিৎসার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, জুলাই ০৩, ২০২২
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa