ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

জাতীয়

পটুয়াখালীতে এক মিনিটের ঝড়ে বাবা নিহত-মেয়েসহ আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
পটুয়াখালীতে এক মিনিটের ঝড়ে বাবা নিহত-মেয়েসহ আহত ৩ ঝড়ে ভেঙে যাওয়া ঘর।

পটুয়াখালী: পটুয়াখালীর চরপাড়ায় আকস্মিক এক মিনিটের ভয়াবহ টর্নেডোর আঘাতে সাহিন হাওলাদার (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। একই ঘটনায় তার মেয়েসহ তিনজন আহত এবং কয়েকটি ঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে ক্ষতি হয়েছে।

রোববার (৩ জুলাই) দুপুরে পটুয়াখালী পৌরসভার নিউমার্কেট এলাকার পূর্ব পাশে হুজুরের খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

বৃষ্টির সময় শাহিন লাউকাঠী নদীতে গোসল করছিলেন। এসময় ঘরের চালার টিন উড়ে গিয়ে শাহিনের শরীরে আঘাত করলে তার ঘাড় কেটে গিয়ে তিনি পানির মধ্যে পড়ে থাকেন। পরে পুলিশ ও স্থানীয়রা তাকে উদ্ধার করে পটুয়াখালী মেডিক্যাল কলেজে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শাহিন চড়পাড়ার খবির হাওলাদারের ছেলে। তিনি পটুয়াখালী নিউমার্কেটের একজন মাছ ব্যবসায়ী।

স্থানীয় বাসিন্দারা জানান, বৃষ্টির মধ্যে হঠাৎ করে বাতাস এসে সব কিছু লণ্ডভন্ডণ্ড করে ফেলছে। দোকানপাঠ ও ঘরের চালা সব কিছু উড়িয়ে নিয়ে গেছে। এক মিনিটের মধ্যে সবকিছু শেষ হয়ে গেছে। ভয়ে সবাই দৌড়াদৌড়ি করতে গিয়ে অনেকে আহত হয়েছে।
পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুপুর ১টার সময় সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে এসে শাহিন নামে একজনকে উদ্ধার করি ও হাসপাতালে নিয়ে যাই। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জুলাই ০৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa