ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

নড়াইলে শিক্ষক লাঞ্ছনা: আরও এক আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
নড়াইলে শিক্ষক লাঞ্ছনা: আরও এক আসামি গ্রেফতার ছবি: সংগৃহীত

নড়াইল: নড়াইলের মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধক্ষ্যকে লাঞ্ছিত করার মামলার গুরুত্বপূর্ণ আসামি নুরুন্নবীকে গ্রেফতার করেছে পুলিশ।
 এ মামলায় এখন পর্যন্ত মোট পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।


 
এদিকে সদর উপজেলার মির্জাপুর ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও এই মামলার বাদী উপ-পরিদর্শক (এসআই) শেখ মোহাম্মদ মুরসালিনকে প্রত্যাহার করে নড়াইল পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।
 
রোববার (৩ জুলাই) রাতে যশোরের মনিহার সিনেমা হল এলাকা থেকে পুলিশের একটি বিশেষ দল তাকে গ্রেফতার করে। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা।
 
গ্রেফতার নুরুন্নবী সদর উপজেলার গোবরা কারিগর পাড়ার ফয়েজ চৌকিদারের ছেলে। তিনি পেশায় ভাড়ায় মোটরসাইকেল চালক।
 
সোমবার (৪ জুলাই) সকালে তাকে আদালতে তোলা হয়েছে বলেও জানান মামলার তদন্তকারী কর্মকর্তা ও দায়িত্বপ্রাপ্ত সদর থানা ভারাপ্রাপ্ত কর্মকর্তা মাহামুদুর রহমান।
 
পুলিশ সূত্রে জানা যায়, বিভিন্ন ভিডিও ফুটেজে দেখা গেছে মির্জাপুর ডিগ্রি কলেজের শিক্ষক স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরানোর অন্যতম ভূমিকা পালন করেছিল নুরুন্নবী। মামলা হওয়ার পর থেকে তিনি পলাতক ছিলেন।
 
এর আগে রোববার (৩ জুলাই) এ মামলায় গ্রেফতার চার আসামি রহমতুল্লা বিশ্বাস রনি, শাওন খান, মনিরুল ইসলাম এবং সৈয়দ রিমনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
 
জানা যায়, ১৮ জুনের ওই সহিংসতা এবং অধ্যক্ষকে লাঞ্ছিত করার ঘটনায় ১০ দিন পরে সোমবার (২৭ জুন) বিকেলে পুলিশ বাদী হয়ে অজ্ঞাত ১৭০-১৮০ জনের নামে মামলা করেছে। মামলায় ২৭ জুন রাতেই তিনজনকে গ্রেফতার করে পুলিশ। পরে ২৯ জুন রাত ৯টার দিকে খুলনার বয়রা এলাকা থেকে মামলার অন্যতম প্রধান আসামি রহমতউল্লাহ বিশ্বাস রনিকে (২২) গ্রেফতার করে নড়াইল জেলা পুলিশের একটি টিম।

আরো পড়ুন>
** শিক্ষক লাঞ্ছিত: আটক ৪ জনের ৩ দিনের রিমান্ড 

** নড়াইলে শিক্ষক লাঞ্ছনা, সদর থানার ওসি ক্লোজড
** নড়াইলে অধ্যক্ষ লাঞ্ছিত: ২ কমিটির একটির রিপোর্ট জমা
** নড়াইলে শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মোবাইল ব্যবহার নিষিদ্ধ
** অধ্যক্ষ লাঞ্ছিত: ইউনিয়ন আ. লীগ নেতাকে সাময়িক অব্যাহতি
** অধ্যক্ষকে লাঞ্চিতের ঘটনায় অন্যতম আসামি গ্রেফতার
** অধ্যক্ষকে জুতার মালা পরানোর ঘটনায় গ্রেফতার ৩

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।