ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করছেন সদস্যরা: সেনাপ্রধান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করছেন সদস্যরা: সেনাপ্রধান

খাগড়াছড়ি : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে খাগড়াছড়ি রিজিওনের বাঘাইহাট ও দীঘিনালা জোনের পাংখোয়াা পাড়া ক্যাম্প পরিদর্শন করেছেন সেনাবাহিনীর প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ। এ সময় তিনি বলেন, বাহিনীর সদস্যরা পরিবার ছেড়ে জীবনের ঝুঁকি নিয়ে দুর্গম পার্বত্য চট্টগ্রামে দায়িত্ব পালন করছেন বলে মন্তব্য করেন।

রোববার (১০ জুলাই) এ দুটি জোন পরিদর্শনের সময় তিনি সৈনিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। দুপুর ১২টায় সেনাপ্রধান বাঘাইহাট জোনে আসলে তাকে অভ্যর্থনা জানান ২৪ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) মেজর জেনারেল মো. সাইফুল আবেদীন ও খাগড়াছড়ির রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল জাহাঙ্গীর আলম।

এ সময় তাদের ঈদের শুভেচ্ছা জানিয়ে কুশলাদি বিনিময় করেন জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ।

সেনাপ্রধান বলেন, জীবনের ঝুঁকি নিয়ে দুর্গম পার্বত্য চট্টগ্রামে সেনা সদস্যরা দায়িত্ব পালন করছেন। তারা পরিবার স্বজন ছেড়ে পাহাড়ের দুর্গম এলাকায় দেশের নিরাপত্তায় কাজ করছে। দেশের যেকোনো সংকটে সেনাবাহিনীর তার অর্পিত দায়িত্ব পালন করছে।

সেনাপ্রধান এসএম শফিউদ্দিন আহমেদ উভয় ক্যাম্পেই গাছের চারা রোপণ করেন এবং দীঘিনালা জোনে সেনা সদস্যদের সঙ্গে ঈদ উপলক্ষে আয়োজিত প্রীতিভোজে অংশ নেন।

পরিদর্শনকালে সামরিক সচিব মেজর জেনারেল খালেদ আল-মামুন, জিওসি ২৪ পদাতিক ডিভিশন ছাড়াও সেনা সদরের ঊর্ধ্বতন কর্মকর্তা, খাগড়াছড়ি রিজিওনের স্টাফ অফিসার মেজর জাহিদ হাসানসহ অন্যান্য সেনা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময় : ১৫৪৬ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
এডি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।