ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

দৌলতদিয়ায় দেড় হাজার অসহায় নারী পেল কোরবানির মাংস 

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
দৌলতদিয়ায় দেড় হাজার অসহায় নারী পেল কোরবানির মাংস 

রাজবাড়ী: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ‘কাউকে পেছনে ফেলে এগিয়ে যাওয়া নয়’ শ্লোগানে উত্তরণ ফাউন্ডেশনের পক্ষ থেকে দৌলতদিয়ার দেড় হাজার অসহায় নারী ও দুস্থ মানুষের মধ্যে কোরবানির মাংস বিতরণ করা হয়েছে।

রোববার (১০ জুলাই) বিকেলে বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জের ডিআইজি ও উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাবিবুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় দৌলতদিয়া রেলওয়ে স্টেশন প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজকর্মী সেলিম মুন্সি, অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম।

অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম জানান, ঢাকা রেঞ্জের ডিআইজি ও উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাবিবুর রহমান স্যারের উদ্যোগে ঈদের দিন দৌলতদিয়ার দেড় হাজার অসহায় নারী ও দুস্থদের মাঝে কোরবানির মাংস বিতরণ করা হয়েছে। আমরা এতে খুবই আনন্দিত।

পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান জানান, ‘কাউকে পেছনে ফেলে এগিয়ে যাওয়া নয়’ শ্লোগানে বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জের ডিআইজি ও উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাবিবুর রহমান স্যারের সার্বিক ব্যবস্থাপনায় দৌলতদিয়ার দেড় হাজার অসহায় নারী ও দুস্থদের মধ্যে কোরবানির মাংস বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।