ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোনাবাড়ীতে মোটরসাইকেল-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
কোনাবাড়ীতে মোটরসাইকেল-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৩

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানার নতুন বাজার এলাকায় প্রাইভেটকার ও মোটরসাইকেল সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে এক শিশু।

শুক্রবার (১৫ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে কোনাবাড়ী ফ্লাইওভারের ওপর এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার মরিচা এলাকার মো. আয়নাল শেখের ছেলে রাজু শেখ (২৫), নীলফামারী সদর থানার রাবেরতল এলাকার মো. রহিম আলীর ছেলে শাহিনুর রহমান (৩০) ও বরগুনার বেতাগী থানার বেতাগী এলাকার মো. সেলিম মৃধার ছেলে শামীম মৃধা (৩০)।  
আহত শিশুর নাম- রাইছা আক্তার (আড়াই বছর)। সে নিহত রাজুর মেয়ে।

কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাখাওয়াত ইমতিয়াজ জানান, গাজীপুর সিটি করপোরেশনের দেওয়ালিয়াবাড়ি এলাকায় বাসা ভাড়া থাকতো হতাহতরা। বেলা সাড়ে ১১টার দিকে একটি মোটরসাইকেলযোগে শাহিনুর, শামীম, রাজু ও রাইছা ৪জন বাইমাইল এলাকায় রাজুর বাবার বাসায় মাংস নিয়ে যাচ্ছিল। একপর্যায়ে তাদের মোটরসাইকেলটি উল্টো পথে কোনাবাড়ী ফ্লাইওভারের উপর উঠে। এসময় কোনাবাড়ী নতুন বাজার এলাকায় পৌঁছালে একটি প্রাইভেটকারের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে রাজু ও তার মেয়ে রাইছা মোটরসাইকেল থেকে ছিটকে ফ্লাইওভারের উপরে পড়ে যায়। এদিকে শাহিনুর ও শামীম ফ্লাইওভারের উপর থেকে ছিটকে ফ্লাইওভারের নিচে পড়ে যায়। এতে তারা ৪জন গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাজু, শাহিনুর ও শামীমকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপরদিকে আহত শিশু রাইছাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
আরএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।