ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

তাড়াশে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে চার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
তাড়াশে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে চার

সিরাজগঞ্জ: সিরাজগেঞ্জের তাড়াশে একটি যাত্রীবাহী বাস উল্টো লেনে এসে পর পর দুটি ট্রাকের সঙ্গে সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায়  আহত হয়েছেন আরও ১০ জন।


 
শনিবার (১৬ জুলাই) বিকেলে খালকুলা এলাকার একটি বেসরকারি হাসপাতাল থেকে বগুড়ায় নেওয়ার পথে আহত ট্রাকচালক মারা যান। তিনি নাটোর জেলার বাসিন্দা বলে জানা গেছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় আহত ট্রাকচালককে খালকুলায় ওহী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়ায় রেফার্ড করেন চিকিৎসক। বগুড়ায় নেওয়ার পথে ওই ট্রাকচালকের মৃত্যু হয়। তিনি বলেন, এ নিয়ে ওই দুর্ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়ালো চার জনে। তাদের নাম পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

এর আগে দুপুরে সাড়ে ১২টার দিকে রাজশাহী থেকে ঢাকাগামী আরপি পরিবহনের একটি বাস খালকুলা এলাকায় পৌঁছানোর পর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় ডানদিকে উল্টো লেনে চলে যায়। এ সময় ওই লেনে থাকা একটি ট্রাককে ধাক্কা দেওয়ার পর পেছনে থাকা আরেকটি ট্রাকের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ২২১৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।