ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

গুরুদাসপুরে নসিমন-কার্ভাড ভ্যান সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
গুরুদাসপুরে নসিমন-কার্ভাড ভ্যান সংঘর্ষে নিহত ১

নাটোর:  নাটোরের গুরুদাসপুরে কার্ভাডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন নসিমনচালক  আবু বক্কর (৪৮)। এসময় আহত হয়েছেন মো. শাকিব (১৬) ও আব্দুল খালেক (৪০) নামে আরও দুই জন।

সোমবার (২৫ জুলাই) দুপুরে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের হাজীরহাট এলাকায় চলনবিল ফিলিং স্টেশনের কাছে এই দুর্ঘটনা ঘটে। নিহত আবু বক্কর গুরুদাসপর পৌর সদরের নারীবাড়ি মহল্লার মৃত ছইমুদ্দিনের ছেলে। আহত শাকিব ওই নসিমনের হেলপার এবং আব্দুল খালেক একটি কোম্পানির সেলস ম্যানেজার।

বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফিরোজ হোসেন বাংলানিউজকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুপুরের দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান ও হাজীরহাট থেকে সিরাজগঞ্জের হান্ডিয়াল অভিমুখি নছিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় নছিমনের চালক আবু বক্কর গুরুতর জখম এবং তার সহকারী ও কম্পানীর সেলসম্যান কিছুটা আঘাত প্রাপ্ত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে আবু বক্করের অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, ২৫ জুলাই, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।