ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

তুরাগ নদ থেকে নর্থ সাউথ ইউনিভার্সিটি ছাত্রের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩২ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
তুরাগ নদ থেকে নর্থ সাউথ ইউনিভার্সিটি ছাত্রের মরদেহ উদ্ধার

গাজীপুর: নিখোঁজের দুইদিন পর নর্থ সাউথ ইউনিভার্সিটির এক ছাত্রের মরদেহ গাজীপুরে তুরাগ নদ থেকে উদ্ধার করা হয়েছে।  

সোমবার (২৫ জুলাই) সকালে গাজীপুর সিটি করপোরেশনের পলাশোনা এলাকায় তুরাগ নদ থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

 

নিহত হলেন- ঢাকার ভাটারা থানার বসুন্ধরা আবাসিক এলাকার রেজাউল আলম হিরোর ছেলে মোয়াজ্জের বিন আলম (২৩)। তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটির ছাত্র।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত ২৩ জুলাই ইউনিভার্সিটিতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয় মোয়াজ্জের বিন আলম। পরে বাসায় ফিরে না আসায় তার পরিবার ভাটারা থানায় সাধারণ ডায়রী করে। এক পর্যায়ে সোমবার (২৫ জুলাই) সকালে গাজীপুর সিটি করপোরেশনের পলাশোনা এলাকায় তুরাগ নদে এক যুবকের মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। খবর পেয়ে নৌ পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে মোয়াজ্জের বিন আলমের পিতা রেজাউল আলম তার ছেলে মরদেহ সনাক্ত করে। এঘটনা তিনি গাজীপুর মেট্রোপলিটন গাছা থানায় মামলা দায়ের করে।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, বিশ্ববিদ্যালয় ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২৩৩২, জুলাই ২৫, ২০২২।  
আরএস/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।