ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে এগিয়ে যাচ্ছে ‘কারাতে’

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
ফেনীতে এগিয়ে যাচ্ছে ‘কারাতে’

ফেনী: নানা সংকট মোকাবিলা করে ফেনীতে কারাত এগিয়ে যাচ্ছে অদম্য গতিতে। জেলার কারাতে খেলোয়াড়রা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে রেখে চলেছেন কৃতিত্বপূর্ণ অবদান।

 

ফেনীর খায়রুল আলম পেয়ারু জিমনেসিয়ামে ফেনী ড্রাগন কারাতে একাডেমির আয়োজনে শুক্রবার (২৯ জুলাই) সকালে খেলোয়াড়দের মধ্যে বেল্ট ও সংবর্ধনা অনুষ্ঠানে জেলার কারাত খেলা নিয়ে সম্ভবনার কথাগুলো বলছিলেন অতিথিরা।  

ফেনী ড্রাগন কারাতে একাডেমির সমন্বয়কারী এস ইসলাম শুভর সঞ্চালনায়, ফেনী ড্রাগন কারাতে একাডেমির সাধারণ সম্পাদক, ক্রীড়া সংগঠক ইমন-উল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রদান অতিথি ছিলেন ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা ক্রিকেট কোচ রিয়াজ উদ্দির রবিন, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের নিজস্ব প্রতিবেদক ও ইয়ুথ জার্নালিস ফোরাম ফেনীর সাধারণ সম্পাদক সোলায়মান হাজারী ডালিম।  

এ সময় আরও উপস্থিত ছিলেন, প্রশিক্ষণ মাহফুজ আহমেদ, নজরুল ও মুন্নী আখতার।  

ফেনী ড্রাগন কারাতে একাডেমির সাধারণ সম্পাদক ইমন-উল হক বলেন, দুই দিনব্যাপী ঢাকায়, ‘ইন্টারন্যাশনাল শেইশিন রিউ কারাতে প্রতিযোগিতায়’ অংশ নিয়ে ফেনী ড্রাগন কারাতে একাডেমির খেলোয়াড়রা স্বর্ণপদকসহ বিভিন্ন পদক অর্জন করে ফেনী জেলার নাম উজ্জ্বল করে। এছাড়া সাউথ এশিয়ান গেমসসহ বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক খেলায় জেলার কারাতে খেলোয়াড়রা কৃতিত্বপূর্ণ অবদান রেখেছেন। ভবিষ্যতেও এ ধারাবাহিকতা বজায় থাকবে।  

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
এসএইচডি/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।