ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করতোয়ায় ডুবে স্কুলছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
করতোয়ায় ডুবে স্কুলছাত্রের মৃত্যু

বগুড়া: বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে করতোয়া নদীতে ডুবে সৈকত (১১) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৯ জুলাই) বিকেল ৫টার দিকে বগুড়া সদর উপজেলায় ভাটকান্দি ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটেছে।

সৈকতের বাড়ি উপজেলার মালতিনগর শান্তিবাগ এলাকায়। বাবার নাম খোকন। সে স্থানীয় ওয়াইএমসি স্কুলে চতুর্থ শ্রেণিতে পড়তো।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে সমবয়সী তিন-চারজন বন্ধুর সঙ্গে ভাটকান্দি ব্রিজের নিচে করতোয়া নদীতে গোসল করতে নামে সৈকত। এ সময় তারা ভেলাতে করে নদীতে ঘুরছিল। এরই এক পর্যায়ে ভেলা থেকে পড়ে নদীতে তলিয়ে যায় সৈকত। পরে স্থানীয়রা অনেক খুঁজেও তার সন্ধান পাননি। পরবর্তীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীদের খবর দেওয়া হয়। এদিকে খোঁজাখুঁজির এক পর্যায়ে স্থানীয়রা নদী থেকে সৈকতের মরদেহ উদ্ধার করেন।

বগুড়া সদরের বনানী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন জানান, নিখোঁজের পর নদীতে তল্লাশির এক পর্যায়ে ভাটকান্দি ব্রিজ এলাকায় সৈকতের অচেতন দেহ ভেসে উঠে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
কেইউএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।