ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে সাংবাদিককে মারধরের ঘটনায় পৌর মেয়রের ভাই গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
ফরিদপুরে সাংবাদিককে মারধরের ঘটনায় পৌর মেয়রের ভাই গ্রেফতার

ঢাকা: ফরিদপুরের আলফাডাঙ্গায় স্থানীয় সাংবাদিক মুজাহিদুল ইসলাম নাঈমকে (৩০) মারধরের ঘটনায় পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা সাইফারের ভাই জাপান মোল্লাকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (৩ আগস্ট) সন্ধ্যায় ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান জানান, ফরিদপুর আলফাডাঙ্গার সাংবাদিক নাঈমকে গুরুতর আহত করার ঘটনার মূল আসামি জাপান মোল্লাকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১ আগস্ট) দুপুরে আলফাডাঙ্গা উপজেলা সদরে অবস্থিত বাসস্ট্যান্ডের রাজধানী পরিবহনের কাউন্টারে সাংবাদিক নাঈমকে মারধরের ঘটনা ঘটে। পরে এলাকাবাসী নাঈমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা সাইফারের ভাই জাপান ও তার অনুসারীদের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেন নাঈম।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা যাবেন বলে আলফাডাঙ্গা বাসস্ট্যান্ডের রাজধানী পরিবহনের কাউন্টারে টিকেট কিনে বাসে ওঠেন নাঈমের বন্ধু মো. রমিজ খান (২৯)। বাস ছাড়ার আগ মূহুর্তে রাজধানী পরিবহনের ‘ক্যাশ কাউন্টার’ থেকে বলা হয় রমিজ টিকিটের টাকা দেননি। তাই তাকে ঢাকায় যেতে দেওয়া হবে না।  সেসময় রমিজ বিষয়টি নাঈমকে জানিয়ে এ ব্যাপারে তার সহযোগিতা চান।

নাঈম ঘটনাস্থলে এসে বিষয়টির জানার চেষ্টা করলে কাউন্টারের ম্যানেজার জাপান ও তার সহযোগীদের সঙ্গে নাঈমের কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে জাপান ও তার সহযোগীরা কাঠের বাটাম দিয়ে নাঈমকে মারধর করলে গুরুতর আহত হন তিনি।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২২
পিএম/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।