ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

পাকুন্দিয়ায় ২ মণ গাঁজাসহ ৪ বিক্রেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২২
পাকুন্দিয়ায় ২ মণ গাঁজাসহ ৪ বিক্রেতা গ্রেফতার

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ৮৩ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ চার মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দিনগত রাত ১টা থেকে শুক্রবার (৯ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত উপজেলার বুরুদিয়া ইউনিয়নের কাগারচর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মোস্তাক সরকারের নেতৃত্বে পাকুন্দিয়া থানা ও আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা এ অভিযান পরিচালনা করেন।

গ্রেফতাররা হলেন- ওই উপজেলার কাগারচর গ্রামের শামসুল হক (৬৬) , একই এলাকার তোতা মিয়া (৫০), আব্দুল হকের স্ত্রী রিনা আক্তার (৩৫) ও দুলু মিয়ার ছেলে জামাল উদ্দিন (৩৫)।

জানা গেছে, কাগারচর গ্রামে একটি বাড়িতে বিপুল পরিমাণ গাঁজাসহ মাদকবিক্রেতারা অবস্থান করছেন। এমন গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার দিনগত রাত শুক্রবার সকাল পর্যন্ত সেখানে সাঁড়াশি অভিযান চালানো হয়। অভিযানে ৮৩ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ওই চার মাদকবিক্রেতাকে গ্রেফতার করা হয়। তবে সে সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আব্দুল হক নামে এক বিক্রেতা পালিয়ে যান।  

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতার চারজনের থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।