ঢাকা, সোমবার, ৩১ ভাদ্র ১৪৩১, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

খাটের নিচে লুকানো মায়ের মরদেহ, ছেলে আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
খাটের নিচে লুকানো মায়ের মরদেহ, ছেলে আটক প্রতীকী ছবি

টাঙ্গাইল: টাঙ্গাইল শহরের এনায়েতপুর এলাকা থেকে ছেলে হাতে মা সালমা বেগম (৫০) খুন হয়েছে। এ ঘটনায় ছেলে মো. আবুল কালামকে (৩০) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ অক্টোবর) সকালে খাটের নিচ থেকে হাত-পা বাঁধা অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সালমা ওই এলাকার মোহাম্মদ আলী শেখের স্ত্রী।

এ ব্যাপারে টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র মাহমুদা বেগম জেবু বাংলানিউজকে জানান, মোহাম্মদ আলী শেখ ৪০ দিনের চিল্লায় গেছেন। তিন ছেলে নিয়ে সালমা বেগম তার বাসাতেই থাকতেন। মঙ্গলবার সকালে তার ঘর বাইরে থেকে বন্ধ দেখে স্থানীয়দের সন্দেহ হয়। পরে দরজা ভেঙে ঘরের ভেতরে ঢুকলে মেঝেতে ছেলে আবুল কালামকে বসে থাকতে দেখা যায়।  এ সময় ঘরে তার মাকে দেখতে না পেয়ে তার খোঁজ জানতে চাওয়া হয়। কালাম এ প্রশ্নে কিছু না বলে চুপ করে ছিলেন। একপর্যায়ে খাটের নিচ থেকে হাত-পা বাঁধা ও নিথরাস্থায় তার মা সালমাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষা করে কর্তব্যরত চিকিৎসক সালমাকে মৃত ঘোষণা করেন। ছেলে কালাম মাদকাসক্ত বলে জানা গেছে।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া বাংলানিউজকে জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। মরদেহের গায়ে আগুনের ছ্যাকা দেওয়ার চিহ্ন রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। ছেলে কালামকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট দেখে কীভাবে হত্যা করা হয়েছে তার বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।