ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

খুলনায় হত্যা মামলায় ২ আসামি আটক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
খুলনায় হত্যা মামলায় ২ আসামি আটক

খুলনা: খুলনার দিঘলিয়ায় আছাবুর (২৭) হত্যা মামলার পলাতক দু’ আসামিকে আটক করেছে র‌্যাব। তারা হলেন- দিঘলিয়া এলাকার বাসিন্দা মো. কালু শেখ ও মো. কামাল শেখ।

 

শনিবার (২৯ অক্টোবর) দুপুর ১টায় খুলনা মেডিকেল কলেজ (খুমেক) এলাকা থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-৬ এর পরিচালক লে. কর্ণেল মুহাম্মদ মোসতাক আহমেদ বলেন, জমি দখল নিয়ে আছাবুর শেখের সঙ্গে প্রতিপক্ষ গ্রুপের বিরোধ দীর্ঘদিনের। পূর্ব বিরোধের জের হিসেবে গত ২৭ অক্টোবর সকাল ৭টার দিকে আছাবুরের সঙ্গে আসামিদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আসামি মো. কালু শেখ ও মো. কামাল শেখসহ অন্যান্য আসামিরা ভিকটিম আছাবুর শেখকে চাইানিজ কুড়াল দিয়ে আঘাত করে। গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরবর্তীতে স্থানীয় লোকজন আছাবুরকে চিকিৎসার জন্য দিঘলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার বিষয়ে ভিকটিমের ছেলে বাদী হয়ে দিঘলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর থেকেই র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় ২৯ অক্টোবর র‌্যাব-৬ আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে আছাবুর শেখ হত্যা মামলার পলাতক আসামিরা খুলনা সদর থানা এলাকায় অবস্থান করছে। এমন সংবাদ পেয়ে র‌্যাব আভিযান চালিয়ে দুপুর ১ টার দিকে মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে। পরে আসামিদেরকে দিঘলিয়া থানায় হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
এমআরএম/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।