ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্যামনগরে চালককে গুলি করে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৫ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
শ্যামনগরে চালককে গুলি করে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা! হাসপাতালে মোহাম্মদ মামুন হোসেন।

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরে মোহাম্মদ মামুন হোসেন (২৮) নামে এক যুবককে গুলি করে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাত ৯টার দিকে উপজেলার নূরনগর ইউনিয়নের সন্নিকটস্থ কার্টুনিয়া রাজবাড়ী কলেজের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

এসময় গুলির শব্দের আশপাশের বাসিন্দারা এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।  

কোমরে গুলিবিদ্ধ মামুন শ্যামনগর উপজেলার নুরনগর ইউনিয়নের দক্ষিণ হাজিপুর গ্রামের আব্দুল হামিদ গাজীর ছেলে।

শ্যামনগর হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসকরা জানান, অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আহত যুবকের পরিবারের বরাত দিয়ে তার প্রতিবেশী আব্দুর রহিম জানান, কালিগঞ্জ থেকে হাজিপুর গ্রামে নিজের বাড়িতে ফিরছিলেন মামুন। রাত সাড়ে ৯টার দিকে কার্টুনিয়া রাজবাড়ী কলেজের সামনে পৌঁছানোর পর দুই তিনজন তরুণ তার গতিরোধ করে। এ সময় তারা মামুনকে মারধর করে তার ব্যবহৃত মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে ছিনতাইকারী চক্রের এক সদস্যকে ধাক্কা দিয়ে দ্রুত নিজ মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পেছন দিক থেকে তাকে গুলি করা হয়।

তিনি আরো জানান, কোমরে গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয়রা তাৎক্ষণিকভাবে মামুনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছে দেয়।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মিলন হোসেন জানান, মামুনের কোমরের বাম পাশে গুলিবিদ্ধ হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, এক যুবক গুলিবিদ্ধ হওয়ার খবর পেয়ে পুলিশকে স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। সার্বিক বিষয়ে খোঁজখবর নিয়ে অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার চেষ্টা করা হবে।

বাংলাদেশ সময়: ০২০৫ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।