ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

মুক্তমত

সহায়তা চাইলো বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, মে ১২, ২০১৩
সহায়তা চাইলো বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডা. প্রাণ গোপাল দত্ত বরাবর লেখা চিঠির জবাব দিয়েছে কর্তৃপক্ষ। জনসংযোগ কর্মকর্তা প্রশান্ত কুমার মজুমদার ভিসির পক্ষে জবাবটি পাঠিয়েছেন।

এতে তিনি চিঠির লেখক ভুক্তভোগী রাশেদের সহায়তা কামনা করেছেন। বাংলানিউজের পাঠকের জন্য চিঠি তুলে দেওয়া হলো:

জনাব রাশেদ
শুভেচ্ছা জানবেন। সালাম নেবেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম-এ গত ১১ মে ২০১৩ তারিখে মুক্তমতে প্রকাশিত আপনার লেখাটি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নজরে এসেছে। বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত স্যার ইতিমধ্যে আপনার বিষয়টি সম্পর্কে অবহিত হয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

আপনার সহযোগিতা পেলে এ বিষয়ে (চিকিৎসা নিতে এসে ট্রলিবয়, ওয়ার্ডবয় ও নার্সের কাছে প্রয়োজনীয় সহযোগিতা না পাওয়া বা ট্রলিবয়ের অসদুপায় অবলম্বন) তদন্ত করে যথাযথ শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা কর্তৃপক্ষের পক্ষে সম্ভব হবে। এজন্য আপনাকে মাননীয় ভাইস-চ্যান্সেলর-এর অফিসে যোগাযোগ করার জন্য বিনীতভাবে অনুরোধ করা যাচ্ছে।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে সহযোগিতা করার ক্ষেত্রে আপনার বা সংশ্লিষ্ট রোগীর প্রয়োজনীয় বিষয় গোপন রাখা হবে এবং আপনি বা আপনার বাবা (সম্মানিত রোগী) ভবিষতে যাতে কোনো ধরনের হয়রানি বা অবহেলার শিকার না হন বা কোনো ধরনের সমস্যার সম্মুখীন না হতে হয়; সে বিষয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আপনাকে আশ্বস্ত করছে। আপনার সহযোগিতা একান্তভাবে কাম্য।

ধন্যবাদান্তে
প্রশান্ত কুমার মজুমদার
জনসংযোগ কর্মকর্তা
ভাইস-চ্যান্সেলর-এর কার্যালয়
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়।
মোবাইল: ০১৬৭৪৯৫৩৫৯২: টেলিফোন: ৯৬৬১০৬৫

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, মে ১২, ২০১৩
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।