ঢাকা, বৃহস্পতিবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

মুক্তমত

মেয়রের কাছে সাম‍ান্যই চাওয়া চাঁপাইনবাবগঞ্জবাসীর

চাঁপাইনবাবগঞ্জ থেকে রবিউল হাসান আলম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
মেয়রের কাছে সাম‍ান্যই চাওয়া চাঁপাইনবাবগঞ্জবাসীর

‘চাঁপাইয়ের আম রাজশাহীর নাম’, কথাটি চাঁপাইনবাবগঞ্জবাসীর মধ্যে খুবই প্রচলিত। প্রবাদ হিসেবে নয়, ক্ষোভ থেকে এ কথাটি চাঁপাইনবাবগঞ্জবাসীর অন্তর থেকে ঝরে পড়ে।



সবসময় উত্তরের এ সীমান্ত লাগোয়া জেলাটি অবহেলিত থেকেছে। আমার কর্মসূত্রে গত ছয় মাস ধরে আমি চাঁপাইনবাবগঞ্জ শহরে বসবাস করছি। আমার কাজটাই যেহেতু মানুষকে নিয়ে, তাই অনেক মানুষের সঙ্গে কথা বলতে হয়।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাচন নিয়ে শহরের রিকশাওয়ালা থেকে শুরু করে শিক্ষক, সর্বস্তরের মানুষের সাথে কতা বলে ও নিজস্ব অভিজ্ঞতা থেকে যেটুকু বুঝেছি, চাঁপাইনবাবগঞ্জ পৌরবাসীর প্রধান ও অন্যতম দাবি হলো, শহরের রাস্তার উন্নয়ন, ড্রেনেজ ব্যবস্থার আধুনিকায়ন, পানি সরবরাহ মসৃণ করা। খুব বেশি চাওয়া নয়।

এমনিতে আমাদের দেশের মানুষ অল্পতে সন্তুষ্ট হয়। কিন্তু কেন জানি না, আমাদের জনপ্রতিনিধিরা এই অল্প চাওয়াটুকুও পূরণ করতে ব্যর্থ হন। চাঁপাইনবাবগঞ্জ পৌরবাসী এমন একজন মেয়র চান যিনি তাদের এই অল্প চাওয়াটুকু পূরণ করবেন এবং সেই সঙ্গে দুর্নীতিকে না বলার সাহস দেখাবেন।

উত্তরের প্রচণ্ড ঠাণ্ডা বাতাসকে তুচ্ছ করে মেয়র ও কাউন্সিলর পদপ্রার্থীরা যেমন তাদের ভোট প্রার্থনা করছেন, আশাকরি নির্বাচন শেষে যিনিই মেয়র ও কাউন্সিলর নির্বাচিত হন না কেন, তিনি তার প্রতিশ্রুতি রক্ষা করবেন এবং চাঁপাইনবাবগঞ্জ পৌরবাসীর এই অল্প চাওয়াটুকু পূরণ করবেন।

মো. রবিউল হাসান আলম
বরইন্দারা মোড়, চাঁপাইনবাবগঞ্জ।

বাংলাদেশ সময়: ০৯০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
এসএস

** সৎ ও নিষ্ঠাবান মেয়র চাই, বললেন গোপালগঞ্জের নাসিমুল
** পৌরভবনে হয়রানি নয়
** সুমিত চান দায়িত্বশীল ও প্রতিশ্রুতিশীল পৌর-মেয়র
** মেয়র হতে হবে যোগ্য ও কৌশলী, মত আরিফ রিজভীর
** বাজিতপুর পৌরবাসীর নিরাপত্তা বিধান চান নাসরুল
** জনগণের পাশে থাকার মেয়র চান সীতাকুণ্ডের ইমরান
** শিক্ষিত-দায়িত্বশীল মেয়র চান কটিয়াদীর অমিত
** মেয়র হিসেবে সৎ-দক্ষ ব্যবস্থাপক চান ফেনীর মাইন উদ্দিন
** অলস-অহংকারী মেয়র চান না লাকসামের রবিন
** কেমন মেয়র চাই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa