ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

রাজনীতি

নাশকতার অভিযোগে মানিকগঞ্জ জেলা বিএনপি নেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
নাশকতার অভিযোগে মানিকগঞ্জ জেলা বিএনপি নেতা গ্রেফতার মোতালেব হোসেন

মানিকগঞ্জ: ককটেল বিস্ফোরণ ঘটিয়ে নাশকতা সৃষ্টির অভিযোগে মানিকগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি মোতালেব হোসেনকে নিজ বাসভবন থেকে গ্রেফতার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বুধবার (৩০ নভেম্বর) রাতের কোনো এক সময় মোতালেবকে তার নিজ বাসভবন মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া গ্রাম থেকে গ্রেফতার করা হয়।

এরও আগে গত দু’দিনে জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মাসুদ পারভেজসহ ছয় জনকে নাশকতার অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতার করা হয়।

সদর থানা সূত্রে জানা গেছে, বুধবার রাত সাড়ে ৮টার দিকে মানিকগঞ্জের বেউথা এলাকায় বিকট শব্দে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরিত হয়। বিকট শব্দে ককটেল বিস্ফোরিত হয় এবং একই জায়গা থেকে বিস্ফোরিত ককটেলের অংশ বিশেষ উদ্ধার করা হয়। এ বিস্ফোরণের সঙ্গে জড়িত থাকার সন্দেহে জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মোতালেবকে আটক করা হয়। এ ঘটনায় সদর থানায় ১৫-১৬ জন নামীয় ও আরও অজ্ঞাত ১৫-১৬জন আসামি করে পুলিশ বাদী হয়ে বৃহস্পতিবার মামলা করেছে। ওই মামলায় আব্দুল মোতালেবকে গ্রেফতার দেখানো হয়েছে ।

মানিকগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক এসএ জিন্নাহ কবির বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির মহাসমাবেশকে ঘিরে অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা করে গ্রেফতার করা হচ্ছে।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বাংলানিউজকে বলেন, মামলার আসামি মোতালেব হোসেনকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে।  অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa