ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

রাজনীতি

নারায়ণগঞ্জ সদরে আরেক মামলায় আসামি ৬৯

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
নারায়ণগঞ্জ সদরে আরেক মামলায় আসামি ৬৯ প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় মশাল মিছিল, ককটেল বিস্ফোরণ ও সড়কে টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগের ঘটনা উল্লেখ করে বিস্ফোরণ আইনে বিএনপির ৬৯ জন নেতাকর্মীর নামে মামলা করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলায় ২৯ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ৪০ জনকে আসামি করা হয়েছে।

আসামিদের মধ্যে আছেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এম এইচ মামুন, যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, যুগ্ম আহ্বায়ক শাহেদ আহমেদ, যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ, বিএনপি নেতা আনোয়ার মাহমুদ বকলু, বিএনপি নেতা রহমান, মোজাম্মেল, বাবু প্রমুখ।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমানের দাবি, রাত ৮টায় শহরের চাষাঢ়ায় পপুলার ডায়াগনস্টিক সেন্টারের গলির সামনে একদল মানুষ ককটেল হামলা ও অগ্নিসংযোগ করে।

এর আগে, নারায়ণগঞ্জ সদর থানায় বিএনপির ৯৪ জনের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়ের করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ নভেম্বর) থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী ফেরদৌস বাদী হয়ে ১৪ নাম উল্লেখ করে ও ৭০-৮০ জনকে অজ্ঞাত আসামি করে মামলাটি দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২২
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa