ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

হুংকার দিয়ে লাভ হবে না: ওবায়দুল কাদের

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
হুংকার দিয়ে লাভ হবে না: ওবায়দুল কাদের সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি: ডি এইচ বাদল

ঢাকা বিশ্ববিদ্যালয়: বিএনপিকে উদ্দেশ্যে করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, হুংকার দিয়ে কোনো লাভ হবে না।

তিনি বলেন, অর্থ পাচারে দণ্ডিত অপরাধী যুবরাজ তারেক জিয়া লন্ডনে বসে হুংকার দেয়।

এ হুংকার দিয়ে কোনো লাভ হবে না। শেখ হাসিনা আল্লাহ ছাড়া কাউকে ভয় পায় না। লন্ডন থেকে আওয়াজ তুলে কোনো লাভ হবে না।

শনিবার (৩ ডিসেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপির সমাবেশ নিয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপির সমাবেশ বাধাহীনভাবে অনুষ্ঠিত হচ্ছে। পরিবহন ধর্মঘট না দেওয়ার জন্য আমরা নির্দেশ দিয়েছি। ঢাকায় ছাত্রলীগের সম্মেলন এগিয়ে নিয়ে এসেছি। তবুও তারা লোক দেখানোর দুইদিন আগে থেকে মশার কয়েল, বিছানা বালিশ ও কম্বল নিয়ে সমাবেশস্থলে তাঁবু টানিয়ে ঘুমাচ্ছে। তাদের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের প্রতি কোনো বিশ্বাস নেই।

চট্টগ্রামের সমাবেশের ব্যাপারে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কাদের বলেন, রোববার (০৪ ডিসেম্বর) চট্টগ্রামবাসী দেখিয়ে দেবে জনসমুদ্র কাকে বলে। বিজয়ের মাসে বিজয়ী শক্তির খেলা হবে। খেলা হবে অসাম্প্রদায়িকতার বিরুদ্ধে, ভোট চুরির বিরুদ্ধে, স্বাধীনতাবিরোধী অপশক্তির বিরুদ্ধে, হাওয়া ভবনের বিরুদ্ধে।

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সম্মেলন উদ্বোধন করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়। এ সময় আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাবি শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
এসকেবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।