ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

রাজনীতি

বিএনপি উন্মুক্ত গণতন্ত্র চর্চার সুযোগ পাচ্ছে: কাজী মামুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
বিএনপি উন্মুক্ত গণতন্ত্র চর্চার সুযোগ পাচ্ছে: কাজী মামুন ফাইল ছবি

ঢাকা: জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মামুনূর রশীদ বলেন, দেশে গণতান্ত্রিক ধারা অব্যাহত আছে বলেই বিএনপি উন্মুক্ত গণতন্ত্র চর্চার সুযোগ পাচ্ছে। কিন্তু যারা দেশ জুড়ে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে নৈরাজ্যের চেষ্টা করছে, তাদের চিহ্নিত করে প্রতিহত করতে হবে।

শনিবার (৩ ডিসেম্বর) রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সদস্য সংস্থা-বাইসাস আয়োজিত উপজেলা প্রতিনিধি সমাবেশে তিনি এসব কথা বলেন।

এসময় ইউনিয়ন পরিষদের সদস্যদের প্রতি আহ্বান জানিয়ে কাজী মামুন বলেন, দেশের আনাচে-কানাচে উন্নয়নের বার্তা পৌঁছে দিতে হবে। দেশের স্বার্থে সরকার ও প্রধানমন্ত্রীকে সহযোগিতা করতে হবে। কোনো ধরনের অস্থির ও অচল পরিস্থিতি সৃষ্টি করা যাবে না।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ হুমায়ুন। বিশেষ অতিথি ছিলেন সিনিয়র আইনজীবী অ্যাটর্নি জেনারেল আবু মোহাম্মদ আমিন উদ্দিন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাইসাসের চেয়ারম্যান ও সাবেক প্রতিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন। সঞ্চালনা করেন সংগঠনের মহাসচিব এম সাইফুল ইসলাম মোয়াজ্জেম।

পরে বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মামুনূর রশীদ শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত রুবিনা আক্তার রুবির মরদেহ দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে যান। সেখান বেশকিছু সময় অবস্থান করেন।

এসময় তিনি নিহতের ভাই জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মিলনের সঙ্গে দেখা করেন ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
টিএ/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa