ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

কমলনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল, সম্পাদক হারুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
কমলনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল, সম্পাদক হারুন

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি করা হয়েছে নূর উদ্দিন চৌধুরী রুবেলকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে হারুনুর রশিদকে।

 

সোমবার (৫ ডিসেম্বর) রাতে জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি এবং সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন ভূঁইয়া আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন।  

নয় সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি তানজুর রহমান রুবেল, প্রিন্স মাহমুদ আরাফাত, মাহবুব আলম শিপুল, যুগ্ম সাধারণ সম্পাদক জিহাদ আল শামস, আরাফাত সানি, জাহিদুল ইসলাম অনিক ও সাংগঠনিক সম্পাদক সাহেদুজ্জামান নাঈম।  

কমিটিকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির নাম জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।  

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন ভূঁইয়া কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেছেন।  

উল্লেখ্য, গত ১৪ নভেম্বর কমলনগর উপজেলা ছাত্রলীগের আগের কমিটি বিলুপ্ত করা হয়। এর আগে গত ১৭ অক্টোবর এ কমিটির কার্যক্রম স্থগিত করে জেলা কমিটি।  

তখনকার সভাপতি রাকিব হোসেন সোহেল এবং সাধারণ সম্পাদক আজাদ উদ্দিন বাঘার বিরুদ্ধে কমিটি বাণিজ্য, তাদের মধ্যে হাতাহাতির ঘটনাসহ বেশ কিছু অভিযোগ থাকায়, তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্তে অভিযোগগুলোর প্রমাণ পাওয়ায় কমিটি বিলুপ্ত ঘোষণা করে এবং একই সঙ্গে পদ প্রত্যাশীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত আহ্বান করে জেলা ছাত্রলীগ।  

বাংলাদেশ সময়: ০১৩১ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।