ঢাকা, শুক্রবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বিএনপি বিজয় দিবসকে নস্যাতের চক্রান্ত করছে: কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
বিএনপি বিজয় দিবসকে নস্যাতের চক্রান্ত করছে: কাদের

সাভার (ঢাকা): বিএনপি মহান বিজয় দিবসকে নস্যাতের জন্য এখনো চক্রান্ত করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে সাভারের জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এই মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িক শক্তি ও তাদের পৃষ্ঠপোষক বিএনপি ষড়যন্ত্রের রাজনীতি করছে। তারাই মহান বিজয় দিবসকে নস্যাৎ করার জন্য এখনো চক্রান্ত করছে।

তিনি বলেন, বিজয়কে এখনো সুসংহত করতে পারিনি। বরং বিজয়কে নস্যাৎ করতে তারা (বিএনপি) অপতৎপরতা চালাচ্ছে।  

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের পক্ষের সব শক্তি ঐক্যবদ্ধ হয়ে সেই পরাজিত শক্তিকে প্রতিহত করব। বিজয় দিবসে আমাদের অঙ্গীকার হবে সেই অপশক্তিকে সম্পূর্ণভাবে পরাজিত করা।

ভোর ৬টা ৩০ মিনিটে জাতীয় স্মৃতিসৌধে জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর আওয়ামী লীগ শ্রদ্ধা নিবেদন করে। পরে সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হয় জাতীয় স্মৃতিসৌধ।

বাংলাদেশ সময়: ০৯২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২

এসএফ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।