ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

রাজনীতি

মাগুরায় প্রতিপক্ষের হামলায় আ. লীগ কর্মী খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
মাগুরায় প্রতিপক্ষের হামলায় আ. লীগ কর্মী খুন

মাগুরা: মাগুরা সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে প্রতিপক্ষের হালায় জায়েদ জোয়াদ্দার নামে আওয়ামী লীগের এক কর্মী খুন হয়েছেন।  

রোববার (৫ ফেব্রুয়ারি) হাজীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মুজাহারুল হক আখরোট বিষয়টি নিশ্চিত করেন।

নিহত জায়েদ জেলা সদরের হাজিপুর ইউনিয়নের মসিয়ার জোয়াদ্দারের ছেলে। তিনি হাজীপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য।

চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মুজাহারুল হক আখরোট জানান, হাজীপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আরজু মোল্লা ও হাজীপুর ইউপির ৩ নম্বর ওয়ার্ডের মেম্বর তাহাজ্জত হোসেনের সঙ্গে দীর্ঘদিন ধরে একই ওয়ার্ডের আওয়ামী লীগের সদস্য জায়েদের সামাজিক বিরোধ চলছিল। এরই জের ধরে শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে স্থানীয় একটি মাঠে নিজ জমিতে সার দেওয়ার সময় প্রতিপক্ষ আরজু ও তাহাজ্জতের লোকজন সংঘবদ্ধ হয়ে জায়েদের ওপর হামলা করে। সে সময় হামলাকারীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ও পায়ের রগ কেটে দেয়। গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে। রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। ঢাকায় নেওয়ার পথে অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে ভোরের দিকে জায়েদের মৃতু হয়।

মাগুরা হাসপাতালের জরুরি বিভাগের মেডিসিন ডা. এহসানুল হক মাসুম বলেন, ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়ে জাহিদ জোয়ার্দ্দার নামে একজন হাসপাতালে ভর্তি হন। তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, প্রতিপক্ষের হামলায় জায়েদ নামে এক ব্যক্তি খুন হয়েছেন। মরদেহের ময়নাতদন্ত চলছে। মামলা প্রক্রিয়াধীন। আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা আছে।
 
বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad