ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

রাজনীতিতে নতুন খেলা শুরু হয়েছে: ওবায়দুল কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
রাজনীতিতে নতুন খেলা শুরু হয়েছে: ওবায়দুল কাদের

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাজনীতিতে নতুন খেলা শুরু হয়ে গেছে। এই খেলা চক্রান্তের খেলা, ষড়যন্ত্রের খেলা।

শেখ হাসিনার জয় অনিবার্য বলে এই যড়যন্ত্র চলছে মন্তব্য করে তিনি বলেন, এই মুহূর্তে বিদেশিরাও বলে—‘শি ইজ ম্যাডলি পপুলার’। বিএনপি নেতারা এটা বুঝে গেছে। এজন্য বিএনপি রাজনৈতিক দুর্ঘটনার দিকে হাঁটছে।

সোমবার (১১ এপ্রিল) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

ভোটের বাজার খারাপ বলে বিএনপি ভোটে আসতে চায় না মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এই অপশক্তিকে ঠেকাতে হবে। এই অপশক্তি ভোটে আসবে না। তাদের ভোটের বাজার খারাপ।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে তিনি বলেন, ফখরুলের কথা শুনে মনে হয়, বেপরোয়া গাড়িচালকের মতো, কখন যে দুর্ঘটনা ঘটে যায়!

আওয়ামী লীগ সন্ত্রাসকে ঘৃণা করে মন্তব্য করে তিনি বলেন, এজন্য আওয়ামী লীগ ১৪ বছর ধরে ক্ষমতায়। আওয়ামী লীগ রাজনীতি করে সাধারণ মানুষের উন্নয়নের জন্যে।  

বিএনপির আন্দোলন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এত আন্দোলন করে, রংবেরঙের আন্দোলন। কখনো পদযাত্রা, কখনো মানববন্ধন—এই রংধনু আন্দোলনে কোনো সাড়া জনগণ দেয়নি।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রুহুলের সভাপতিত্বে শান্তি সমাবেশে বক্তব্য দেন মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩   
এনবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।