ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নাজিরপুরে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ১৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৩
নাজিরপুরে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ১৩

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে ছাত্রলীগ ও ছাত্রদলের কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ১৩ জন আহত হয়েছে বলে উভয় পক্ষের দেওয়া তথ্যসূত্রে জানা গেছে।

  

বুধবার (০৯ আগস্ট) উপজেলার মাটিভাঙ্গা ডিগ্রি কলেজে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

আহতদের মধ্যে ওই কলেজ ছাত্রলীগের সৌরভ খন্দকার (১৮), মো. সবুজ শেখ (১৬) এবং ছাত্রদলের রাকিবুল ইসলাম (১৮), আল শাদিদ ইসলাম সিয়াম (১৮) ও বাদল শিকদারকে (১৮) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা সবাই ওই কলেজের প্রথম বর্ষের ছাত্র।

আহত ছাত্রলীগ কর্মী সবুজ শেখ জানান, আজ বেলা সাড়ে ১১টার দিকে তাদের কলেজের বন্ধু ও ছাত্রলীগের কয়েকজনকে একই কলেজ ছাত্রদলের ইয়ার কমিটির সভাপতি মুন্নাসহ কয়েকজন মারধর করে। এ নিয়ে জানতে তিনিসহ কয়েকজন সেখানে গেলে তাদেরও মারধর করা হয়। এতে ছাত্রলীগের সৌরভ ও সবুজসহ সাত/আটজন আহত হয়। আহতদের স্থানীয় মাটিভাঙ্গা ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত ছাত্রদল কর্মী রাকিবুল ইসলাম জানান, তিন/চারদিন আগে শ্রেণিকক্ষে বসাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এর জেরে ছাত্রলীগের ১৫-২০ কর্মী তাদের ডেকে নিয়ে মারধর করে। বিষয়টি নিয়ে কলেজের অধ্যক্ষের কাছে বিচার দিয়ে বের হওয়ার সময় আবারও মারধর করে। এতে তারাসহ পাঁচ কর্মী আহত হয়।

এ বিষয়ে কলেজের অধ্যক্ষ মো. আব্দুস ছালাম জানান, আহতদের কলেজের শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যদের সহায়তায় চিকিৎসা দেওয়া হয়েছে। বিষয়টি স্থানীয়ভাবে মিটমাট করে দেওয়ার চেষ্টা চলছে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।