ঢাকা, বুধবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেশ এখন নিউক্লিয়ার যুগে প্রবেশ করেছে: নৌ প্রতিমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৪ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৩
ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেশ এখন নিউক্লিয়ার যুগে প্রবেশ করেছে: নৌ প্রতিমন্ত্রী

ঢাকা: বিএনপির শাসনামলে ঘরে ঘরে চোর তৈরি করা হয়েছিল আর আওয়ামী লীগ ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছিয়ে বাংলাদেশ এখন নিউক্লিয়ার যুগে প্রবেশ করেছে বলে জানিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

শুক্রবার(৬ অক্টোবর) দিনাজপুরের বিরল উপজেলার ভান্ডারা ইউনিয়নের বেতুড়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত তিনতলা সম্প্রসারিত ভবন, শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দির ও বালান্দোর উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন শেষে সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী।

 

নৌপরিবহন মন্ত্রণালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব কথা জানানো হয় ৷

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বিএনপির রাজনীতি হচ্ছে দুর্নীতিবাজ মা ও ছেলেকে রক্ষার রাজনীতি। তারা দেশের উন্নয়নের রাজনীতি করে না। বিএনপি বিদ্যুৎ দেওয়ার নামে ২০০১ সালে লুটপাট করেছিল। হাওয়া ভবন থেকে সারাদেশে লুটপাট চালানো হয়েছিল। ঘরে ঘরে চোর তৈরি করা হয়েছিল বিএনপি সরকারের শাসনামলে। অথচ বর্তমান সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছিয়েছে। বাংলাদেশ এখন নিউক্লিয়ার যুগে প্রবেশ করেছে। আগামী দিনে বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ পৃথিবীর বুকে উন্নত দেশে পরিণত হবে।

বেতুড়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এস এম শাহীনুর আলম, উপজেলা নির্বাহী অফিসার মোছা. আফছানা কাওছার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন ও অ্যাডভোকেট রবিউল ইসলাম।  

সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুকিল চন্দ্র রায়।

বাংলাদেশ সময়: ২৩২৩ ঘন্টা, অক্টোবর ৬, ২০২৩
এসকে/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।