ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপির ষড়যন্ত্র জনগণ সফল হতে দেবে না: আইনমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
বিএনপির ষড়যন্ত্র জনগণ সফল হতে দেবে না: আইনমন্ত্রী বক্তব্য দিচ্ছেন আইনমন্ত্রী আনিসুল হক

ব্রাহ্মণবাড়িয়া: আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়নে বাংলাদেশ এখন বিশ্বে মর্যাদার আসনে অধিষ্ঠিত। কিন্তু বিএনপি-জামায়াতের তা সহ্য হয় না।

এখন তারা আসন্ন জাতীয় নির্বাচনকে বানচাল করার জন্য উঠে-পড়ে লেগেছে। তবে এ দেশের জনগণ তাদের ষড়যন্ত্র সফল হতে দেবে না।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন- আগামী ২০২৪ সালের জানুয়ারিতে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। কেউ যদি নির্বাচন বানচাল করতে চায়, তাহলে আইনশৃঙ্খলা বাহিনী আর জনগণ বসে থাকবে না। তাদের সমুচিত জবাব দেওয়া হবে।  

শুক্রবার (২৭ অক্টোবর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ অডিটরিয়ামে আখাউড়া পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।  

প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী আরও বলেন, কে নির্বাচনে আসবে, আর আসবে না, তা বিবেচ্য বিষয় নয়, জনগণ যাতে তাদের প্রতিনিধি নির্বাচিত করতে ভোটকেন্দ্রে যায় সেদিকে খেয়াল রাখতে হবে। তবে যারা পাকিস্তানকে ভালোবাসে, তারা দেশের উন্নয়ন করবে না। সেজন্য আওয়ামী লীগ ছাড়া জনগণের কোনো গতি নেই। তাই আসন্ন নির্বাচনে আওয়ামী লীগকে আবারও নির্বাচিত করতে হবে।  

সভায় আখাউড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ড. আব্দুল্লা ভূঁইয়া বাদলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।