ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

রাজনীতি

ফেনী বিএনপির আহ্বায়ক বাহার আটক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
ফেনী বিএনপির আহ্বায়ক বাহার আটক

ফেনী: জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহারকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। মঙ্গলবার (১৪ নভেম্বর) দিবাগত রাত ১২টার দিকে তাকে আটক করা হয়।

ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারের পর বাহারকে ফেনী মডেল থানায় হস্তান্তর করেছে র‍্যাব-৭। তবে তাকে কোথায় থেকে আটক করা হয়েছে বা কোন মামলায় গ্রেপ্তার দেখানো হবে এ ব্যাপারে এখনো কিছু জানায়নি র‍্যাব ও পুলিশ।

গ্রেপ্তারের নিন্দা জানিয়ে ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলা বলেন, পুলিশ প্রশাসন ২০১৮ সালের মতো একটি নির্বাচনের দিবাস্বপ্ন দেখছে। পুলিশ এতো নির্লজ্জ ও নিম্নপর্যায়ে নেমে গেছে যে, এবিষয়ে কিছু বলার নেই। তারা দলের সক্রিয় ও শীর্ষ নেতাদের টার্গেট করে জেলবন্দি করার মিশনে নেমেছে। ফেনীর পুলিশ প্রশাসন মনে হচ্ছে পাইকারি দরে বিক্রি হয়ে গেছে।

তিনি হুঁশিয়ারি দেন, এসব করে ফেনী নয়, সারা দেশেও আন্দোলনের গতিপথ আটকানো যাবে না। আর ফেনী হলো আন্দোলনের নগরী। এখানে আন্দোলন অতীতেও হয়েছে, এখনো হচ্ছে এবং আগামীতেও দুর্বার আন্দোলন হবে।

বাংলাদেশ সময়: ০৯০২ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
এসএইচডি/এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।