ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

রাজনীতি

কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, মে ২০, ২০২৪
কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

ব্রাহ্মণবাড়িয়া: জেলার কসবা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর এক সমর্থককে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকেরা কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।  

সোমবার (২০ মে) ভোরে উপজেলার শাহপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

 

আহত এমদাদুল হক পলাশ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী রাশেদুল কাউসার ভুঁইয়া জীবনের সমর্থক।  

আহতের স্বজনরা অভিযোগ করে বলেন, নির্বাচনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাশেদুল কাউসার ভুঁইয়া জীবনের (আনারস) সমর্থক পলাশ ভোরে নিজ গ্রাম শাহপুর যাওয়ার পথে কাপ-পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ছাইদুর রহমান স্বপনের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা করে। এ সময় পলাশের মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দেওয়া হয়। পরে তাকে গুরুতর অবস্থায় প্রথমে কসবা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখান থেকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে সে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন।  

এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট রাশেদুল ভুঁইয়া কাউসার জীবন বলেন, নির্বাচনে তার নেতাকর্মীদের বিভিন্ন সময়ে হামলা ও মারধরের ঘটনা ঘটাচ্ছে প্রতিপক্ষের লোকজন। নির্বাচনে ভয়ভীতি সৃষ্টি করছে যাতে ভোটাররা কেন্দ্রে ভোট দিতে বিরত থাকে। তিনি এ ঘটনায় দায়ীদের বিরুদ্ধে প্রশাসনের যথাযথ ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

তবে অভিযোগের বিষয় জানতে চাইলে চেয়ারম্যান প্রার্থী ছাইদুর রহমান স্বপন জানান, এ বিষয়ে তিনি কিছু জানেন না। এ ধরনের ঘটনা ঘটেছে কি না তা তিনি খোঁজ নিয়ে দেখবেন।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ বলেন, হামলার ঘটনায় এখন পর্যন্ত একজনকে আটক করা হয়েছে। কি কারণে এ ঘটনা ঘটেছে তা তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, মে ২০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।