ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সোনারগাঁয়ে সহিংসতার মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
সোনারগাঁয়ে সহিংসতার মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হক নারীসহ অবরুদ্ধের পর সহিংসতা, ভাঙচুর ও হামলার ঘটনায় দায়ের করা মামলায় সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফকে গ্রেফতার করেছে পুলিশ।

আব্দুর রউফ উপজেলার শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান।

সোমবার (১৯ এপ্রিল) দুপুর ১টার দিকে শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসময় অভিযানে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-খ) শেখ বিল্লাল হোসেনের নেতৃত্বে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান, ওসি-তদন্ত খন্দকার তাবিদুর রহমান, সেকেন্ড অফিসার ইয়াউর রহমান, উপপরিদর্শক (এসআই) শরীফ আহমেদসহ সোনারগাঁ থানা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হককে এক নারীসহ আবরুদ্ধ হয়। এ ঘটনায় তার সমর্থকরা রয়েল রিসোর্টে, আওয়ামী লীগ অফিস ও আওয়ামী লীগের নেতাকর্মীদের ঘরবাড়ি ভাঙচুর ও মহাসড়কে অগ্নিসংযোগ করে নাশকতা চালায়।

এর পর এ ঘটনায় পুলিশ বাদী হয়ে দু'টি ও ক্ষতিগ্রস্তরা বাদী হয়ে ৫টি মামলা দায়ের করেন। এ মামলা ৪৪৬ জনের নামোল্লেখ করে ১৮০০ জনকে আসামি করা হয়। এ পর্যন্ত ৭ মামলায় পুলিশ ৬৩ জনকে গ্রেফতার করেছে।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।