ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নাসিরনগর যুবদলের নতুন কমিটির ৩১ সদস্যের ২৫ জনেরই পদত্যাগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২১
নাসিরনগর যুবদলের নতুন কমিটির ৩১ সদস্যের ২৫ জনেরই পদত্যাগ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা শাখা যুবদলের নতুন কমিটির ৩১ জনের মধ্যে ২৫ জনই পদত্যাগ করেছেন। কমিটির সদস্য সচিব ও সব যুগ্ম আহ্বায়ক পদত্যাগের তালিকায় রয়েছেন।

সোমবার (০৪ অক্টোবর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করে পদত্যাগের ঘোষণা দেন যুবদল নেতারা।  

সদ্য পদত্যাগ করা সদস্য সচিব মো. নাসির উদ্দিন সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সরকারের মদদপুষ্ট মীর মোস্তফা জালালকে কমিটির আহ্বায়ক করায় নাসিরনগর উপজেলা বিএনপি ও যুবদল নেতাকর্মীদের মধ্যে হতাশা ও ক্ষোভের সৃষ্টি হয়েছে। মূলত এ কারণেই কমিটির অধিকাংশ নেতাকর্মী পদত্যাগের সিদ্ধান্ত নেন।

তিনি জানান, আহ্বায়ক মোস্তফা জালাল বিএনপি দলীয় পরিবারের সদস্য খুনের মামলার আসামি। ফলে তার নেতৃত্বে সংগঠনে কাজ করতে সবাই একমত নন। এ বিতর্কিত আহ্বায়ককে তার পদ থেকে আগামী সাতদিনের মধ্যে অব্যাহতি দিতে কেন্দ্রীয় কমিটির কাছে আবেদন করা হয়েছে।

নতুন ঘোষিত কমিটির ৩১ জনের মধ্যে ২৫ জনই এ কমিটি মেনে না নিয়ে পদ থেকে সরে দাঁড়ানোর কারণে এ কমিটি বাতিলেরও দাবি জানান যুবদলের এ নেতাকর্মীরা। সংবাদ সম্মেলনে আহ্বায়ক কমিটি থেকে সদ্য পদত্যাগ করা সব যুগ্ম আহ্বায়ক ও সদস্য উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad