ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ছাত্রদল নেতা তুহিন-ইমরানকে ফিরিয়ে দেওয়ার দাবি রিজভীর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
ছাত্রদল নেতা তুহিন-ইমরানকে ফিরিয়ে দেওয়ার দাবি রিজভীর

ঢাকা: জাতীয়তাবাদী ছাত্রদল খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা তুহিনকে সোমবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিচয়ে ও গত রোববার (১৩ ফেব্রুয়ারি) দিনগত রাত দেড়টার দিকে বরগুনা উপজেলা শাখার সদস্য সচিব মো. ইমরান হোসেনকে সিআইডি পরিচয়ে তার বাড়ি থেকে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, দুই ছাত্রদল নেতাকে ধরে নেওয়ার বিষয়টি এখনও স্বীকার করছে না রাষ্ট্রীয় কোনো সংস্থা বা তাদের এখনও জনসন্মুখে হাজির করেনি।

তাদের পরিবার চরম উৎকণ্ঠার মধ্যে রয়েছেন।  

রিজভী বলেন, গুম, খুন ও বিচারবহির্ভূত হত্যা করে সরকার দেশটাকে বধ্যভূমি বানিয়েও ক্ষান্ত হচ্ছে না। দেশি-বিদেশি মানবাধিকার সংস্থার চাপে কিছুটা পিছু হটলেও আবারও শুরু করেছে গুমের মতো ভয়াবহ অপরাধ। সরকার দেশ চালাতে চরম ব্যর্থ হয়ে বিরোধী দলের আন্দোলন দমাতে বিকেলে ছাত্রদল নেতা গোলাম মোস্তফা তুহিনকে খুলনা থেকে ও গত রোববার দিনগত রাত দেড়টার দিকে ছাত্রদল নেতা ইমরান হোসেনকে তার গ্রামের বাড়ি বরগুনার সদর উপজেলার কেওড়াবনিয়া ইউনিয়েনের লতাকাটা গ্রাম থেকে তুলে নিয়ে গেছে।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, বিরোধী দলের নেতা-কর্মীদের ভয় দেখিয়ে, গ্রেফতার নির্যাতন করে, গুম করে সরকারের পতন ঠেকানো যাবে না। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাদের পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।