ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

শামসুজ্জোহার কবরে আ.লীগ ও অঙ্গ-সংগঠনের শ্রদ্ধা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
শামসুজ্জোহার কবরে আ.লীগ ও অঙ্গ-সংগঠনের শ্রদ্ধা শামসুজ্জোহার জন্য দোয়া করছেন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য ও স্বাধীনতা পদকপ্রাপ্ত (মরণোত্তর) ভাষাসৈনিক এ কে এম শামসুজ্জোহার ৩৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শোক র‌্যালি ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন নারায়ণগঞ্জ জেলা মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতারা।

রোববার (২০ ফেব্রুয়ারি) সকালে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার থেকে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু নেতৃত্বে শোক র‌্যালিতে ছিলেন যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গ সংগঠনের নেতারা।

র‌্যালিতে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুর কাদির, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি রবিউল হোসেন, পূজা উদযাপন কমিটির জেলা সাধারণ সম্পাদক শিখন সরকার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক রাফেল প্রধান, আহম্মেদ কাউসার, মহানগর ১১ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি চঞ্চল মাহমুদ, ইউসুফ মেম্বার, ১২ নম্বর ওয়ার্ডের সেলিম খান, ১৩ নম্বর ওয়ার্ডের শাহজালাল প্রধান, ইকবাল হোসেন, যুবলীগের সহ-সভাপতি আমিনুর রহমান শাহিন, যুবলীগ নেতা রিয়েল, শাহজামাল, সোহেল, আনিছ, আমির, বোরান শরিফ ও রিয়েল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।